আত্রাইয়ে পল্লী বিদ্যুতের অবহেলায় প্রাণ গেল এক ব্যক্তির

মোঃ কাজী রহমান, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে পল্লী বিদ্যুতের অবহেলায় বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মির্জা মোঃ সামছুর আরফিন রাজু (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ভোঁপাড়া ইউনিয়নের বাঁকা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মির্জা মোঃ সামছুর আরফিন রাজু একই গ্রামের মৃত হাবিবর মৃধার ছেলে। স্থানীয়রা জানান, বাঁকা হোসানিয়া দারুল উলুম মাদ্রাসা ও শিশু সনদ মাদ্রাসার উন্নয়নের কাজের জন্য মাদ্রাসার কাছে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির এইচডি তারের পাইপ পড়ানোর সময় পল্লী বিদ্যুৎ অফিসের অফিসিয়াল সহকর্মীরা শাটডাউন না নামিয়ে কাজ করার সময় তার ছিটকে নিচে পড়ে তিনজন গুরুতর আহত হন।

পরে আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদের তিনজনের মধ্যে মির্জা মোঃ সামছুর আরফিন রাজু নামে এক জনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে রেফার্ড করা হয়।

এবং একজনকে মেডিকেলে ভর্তি করানো হয়। আহতরা হলেন, উপজেলার বাঁকা গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে ওসমান ও মহাদিঘী গ্রামের মৃত অবির প্রামানিক এর ছেলে রফিকুল। এদিকে কিছু সচেতন মহল বলছেন, আত্রাই পল্লী বিদ্যুৎ অফিসের অসচেতনার কারণে প্রায়ই বিভিন্ন মানুষের প্রাণনাশের ঘটনা ঘটছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোসলেম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। লাশ দাফনের জন্য স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।