আত্রাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মোঃ কাজী রহমান, আত্রাই প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বরদা পাড়া গ্রাম থেকে প্রতিমা রানী চায়না (২১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত্রে এই ঘটনাটি ঘটে। নিহত প্রতিমা রানী চায়না একই গ্রামের শষ্টি কুমারের স্ত্রী এবং একই গ্রামের শ্রী গৌউর চন্দ্র প্রামাণিক এর কন্যা।

শ্রী শষ্ঠী কুমারের বাবা শচীন কুমার জানান, আমার ছেলে শষ্ঠী ও তার স্ত্রী প্রতিভা রানী চায়নার সোমবার রাতে আমরা প্রতিদিনের মত ঘুমিয়ে পড়ে। পরে রাত্রি ১১ টার দিকে পাশের পাড়ার ধনার ছেলে দুলু এসে শষ্ঠী কে তার মায়ের চিকিৎসার জন্য ডেকে নিয়ে যায়, এর পরে আমরা সকলেই আবার ঘুমিয়ে পড়ি।

পরে রাত্রি ১২ টার দিকে শষ্ঠী বাড়িতে এসে তার স্ত্রী প্রতিমা রানী চায়না কে ডাকে কিন্তু তাতে কোন সাড়া না আসায় আমার ছেলে শষ্ঠী তার ঘরের জানালায় গিয়ে ধাক্কা দিয়ে জানালা খুলে দিয়ে তাকিয়ে দেখে আমার ছেলের বউ প্রতিমা রানী চায়না তার ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না গলা পেঁচিয়ে ঝুলে রয়েছে। পরে শষ্ঠীর চিৎকার চেচামেচি করলে বাড়ির আশে পাশের লোকজন এসে ঘরে টিনের চাল কেটে ঘরের ভেতর প্রবেশ করে দেখে প্রতিমা রানী মারা গেছে।

তবে নিহত প্রতিমা রানী চায়নার বাবা জানান, আমার মেয়ে গলায় রশি দিয়ে মারা যায়নি। এই মৃত্যুর পিছনে অন্য কোন রহস্য রয়েছে।

আত্রাই থানার ওসি মোঃ মোসলেম উদ্দিন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এ ব্যাপারে আত্রাই থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।