আত্রাইয়ে ইসরাফিল আলম এম’পি দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মোঃ কাজী রহমান, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর-৬(আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম এম’পি মহোদয়ের আত্নার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে উপজেলা আওয়ামী লীগ পার্টি অফিস কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে ইসরাফিল আলম এম’পি আত্নার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান সহ ৭৫-এর ১৫ আগস্টের সকল শহীদ ও বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের আত্নার শান্তি কামনা করা হয়।

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোঃ হাফিজুল রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ইসরাফিল আলম এম’পি সহধর্মিণী সুলতানা পারভীন বিউটি, বড় মেয়ে ইসরাত সুলতানা ইমু,ও তার ছেলে ইসতিয়াক আলম উপস্থিত ছিলেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমানের (এবাদ), মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নিপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ চৌধুরী গোলাম মোস্তফা বাদল, পাঁচুপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আফছার প্রামানিক, কৃষকলীগের সভাপতি আজিজ মন্ডল, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সরদার সোয়েব, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু উজ্জল, সাধারণ সম্পাদক সুইট দত্ত, ছাত্রলীগের সভাপতি মাহদী মসনদ (স্বরূপ), সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোহাগ, সহ আত্রাই রানীনগরের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।