আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ফেনী প্রেস ক্লাবের শোক শোক বার্তা

আহসান উল্লাহ, ফেনী প্রতিনিধি: ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান,বর্ষিয়ান রাজনৈতিক নেতা আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার(০৭ সেপ্টেম্বর)ক্লাবের সভাপতি জসিম মাহমুদ ও সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি শভীর সমবেদনা জানান।

এর আগে রোববার দিবাগত(০৭ সেপ্টেম্বর) রাত ২টা ২০মিনিটে দিকে ফেনী ডায়বেটিক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রসঙ্গত,ফেনীর এ পরিচ্ছন্ন রাজনৈতিক দীর্ঘদিন জেলা আ’লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

তার আগে তিনি ছাগলনাইয়া থানা আ’লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।দীর্ঘদিন ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও ছিলেন তিনি। এছাড়াও জড়িত ছিলেন ফেনী ডায়াবেটিক সমিতি, রেড ক্রিসেন্ট সোসাইটি,

হাসানপুর শাহ আলম চৌধুরী কলেজসহ বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে।মৃত্যুকালে তিনি দুই ছেলে দুই মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। সোমবার(০৭ সেপ্টেম্বর)বাদ আসর ফেনীর মিজান ময়দানে প্রথম জানাযা ও বাদ মাগরিব ফুলগাজীর হাসানপুর নিজ গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছেন।