আগৈলঝাড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত : মহাসড়ক অবরোধ

গৌরনদী প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে বড়মগড়া এলাকায় মালবোঝাই ট্রলির সাথে ব্যাটারী চালিত ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষে শ্রমিক নেতা ইজিবাইক চালক অরবিন্দু ওঝা (৪৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার রাতে আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের বড়মগড়া এলাকায় এ দূর্ঘটনায় নিহত অরবিন্দু ওঝা পূর্ব পয়সা গ্রামের মৃত অনিল ওঝার পুত্র।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ আফজাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়ক দূর্ঘটনায় অরবিন্দু ওঝা গুরুতর আহত হওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও তাৎক্ষনিক বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত দুটি যান উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে আজ বুধবার দুপুরে আগৈলঝাড়া ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অরবিন্দু ওঝার নিহতের ঘটনায় অবৈধ ট্রলির চালক রাসেল বয়াতীকে গ্রেফতারের দাবিতে দুর্ঘটনাস্থল বড়মগড়া ও পয়সা এলাকায় ঘন্টাব্যাপী সড়ক অবেরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে।

ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতির নেতৃবৃন্দদের সড়ক অবরোধের খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান, থানার ওসি, ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধদের দাবি চালককে গ্রেফতারের মাধ্যমে বিচারের আশ্বাস দেয়ার পর সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়।