আগামীকাল অনুষ্ঠিত হবে তৃতীয় ধাপে ইউপি নির্বাচন, চলছে মালামাল বিতরণ

0
2

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: পারভেজ আলী বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ আগামীকাল অনুষ্ঠিত হবে তৃতীয় ধাপে সিরাজগঞ্জের বেলকুচিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন।

আর এই নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই সকল প্রস্তুতি প্রায় শেষ করেছে নির্বাচন কমিশন। তারই ধারাবাহিকতায় সকাল থেকে শুরু হয়েছে নির্বাচনের সরঞ্জামাদী বিতরণ।

এবারের নির্বাচনে বেলকুচি উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে বেলকুচি সদর ও দৌলতপুর ইউনিয়নে আ’লীগের নৌকা প্রতিকের বিপক্ষে কোন প্রার্থী না থাকায় ঐ দুটি ইউনিয়নে বিনা প্রতিদন্দীতায় ২ চেয়ারম্যান প্রার্থী জয়ী হয়। এছাড়া প্রতিক সহ ২২জন চেয়ারম্যান পদে লড়ছেন।

পাশাপাশি ইউপি (সংরক্ষিত) সদস্য রয়েছেন হিসাবে রয়েছেন ৬৯ জন এবং সাধারণ ইউপি সদস্য হিসাবে ২১২ জন নির্বাচনে অংশগ্রহণ করছেন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুত্রে জানাযায়, এবারের নির্বাচনে ৯৬টি কেন্দ্রে ভোট গ্রহন কার্যক্রম অনুষ্ঠিত হবে। এগুলোর মধ্যে গুরুত্বপূর্ণ হিসাবে ২৮ টি কেন্দ্রকে চিহ্নিত করা হয়েছে।

আগামীকাল ২৮ (নভেম্বর) রবিবার সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু হবে। নির্বাচনে ২ লক্ষ ৭ হাজার ৪ ৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের জনপ্রতিনিধি নির্বাচিত করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here