আখাউড়া পৌরশহরে দুর্ধর্ষ ডাকাতি, পুলিশ বলছে বিষয়টি রহস্যজনক

জহিরুল ইসলাম সাগর, আখাউড়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বাড়ির ভাড়াটিয়াকে বেঁধে রেখে নগদটাকা, স্বর্নালংকার, মোবাইল, বিভিন্ন মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার গভীর রাতে পৌরসভার দেবগ্রামের রিপন খানের বাড়ীতে এ ঘটনা ঘটে। এ সময় রিপন খানের পরিবারের কেহ বাড়ীতে ছিলেন না। ছিল কেবল ভাড়াটিয়া। দেব গ্রামের বাসিন্দা ও প্রবাসী রিপন খান জানান, ঘটনার সময় তিনি স্ত্রীসহ অন্য জায়গায় ছিলেন। গভীর রাতে ডাকাতদল তাঁর বাড়িতে ঢুকে নিজের ও ভাড়াটিয়া ব্র্যাক ব্যাংক কর্মকর্তা সাইদুর রহমানের ঘরে প্রবেশ করে।

প্রথমেই ডাকাতদল সাইদুর রহমান, তাঁর স্ত্রী ও দুই সন্তানকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতদল দুই ঘর থেকে সাড়ে তিন ভরি স্বর্ণ, নগদ এক লাখ আট হাজার টাকা, দুটি মোবাইল ফোন সেট নিয়ে যায়। সাইদুর রহমান জানান, ডাকাত দলটি মাইক্রোবাসে করে আসে। সাতজনের একটি দল ভেতরে ঢোকে। বাইরে আরো কয়েকজন অবস্থান নেয়। ডাকাতি শেষে তাঁর ঘর থেকে ফল নিয়ে মালিকের ঘরে বসে খায় এবং তাঁদেরকেও খেতে দেয়।

এবিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি বিষয়টি খুবই রহস্যজনক এটি দুর্ধর্ষ চোরের দলের ঘটনা নাকি ডাকাতির ঘটনা বিষয়টি আমরা তদন্ত করে দেখছি এবং পাশাপাশি এই ঘটনার সাথে জড়িতদের খোঁজে বের করে আইনের আওতায় আনা হবে।