আখাউড়ায় নিখোঁজ সংবাদ প্রচারের ১দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

জহিরুল ইসলাম সাগর, আখাউড়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার তিতাস নদীর মোহনা থেকে ভাসমান অবস্থায় আজ সোমবার (৬ই জুলাই) সকালে হিরু দাস (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হিরু দাস অত্র পৌরসভার খরমপুর গ্রামের নগরবাসী দাসের পুত্র। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, তার মানসিক সমস্যা ছিল। গতকাল রবিবার বাড়ির কাউকে কিছু না বলে ঘর থেকে বেড়িয়ে যায় পরে তার সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে। আজ সকাল ভোরে পৌরসভার বাগানবাড়ি ও দেবগ্রাম সংলগ্ন রেলব্রিজের নিচে পানিতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করেছে এবং পরিবারের লোকজন থানায় গিয়ে হিরু দাসের মরদেহ শনাক্ত করেন। হিরু দাসের মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করি, পরিবারের লোকজন থানায় এসে তার মরদেহ শনাক্ত করেন।

তার মৃত্যু কিভাবে হয়েছে জানতে চাইলে তিনি আরো বলেন, প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি কোনভাবে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে তবে লাশ ময়নাতদন্তের পর রিপোর্ট হাতে পাওয়ার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।