আখাউড়ায় নবাগত ইউএনও’র সাথে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

জহিরুল ইসলাম সাগর, আখাউড়া প্রতিনিধিঃ আখাউড়ায় নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে সৌজন্য সাক্ষাতে কুশল বিনিময় করলো আখাউড়া উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন।

(১৬ আগষ্ট) উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-এ-আলম এর কার্যালয়ে এসে এই সৌজন্য সাক্ষাতে কুশল বিনিময় ও নবাগত ইউএনও’কে আন্তরিক অভিনন্দন জানানো হয়।

করোনা মহামারী জনিত কারণে অধিক লোক সমাগম এড়াতে সকল কিন্ডার গার্টেন এর পক্ষে এসোসিয়েশনের সভাপতি মোঃ সেলিম মিঞা এবং সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সাগর, সমন্বয়কারী মোঃ ইসহাক সিদ্দিকী এই শুভেচ্ছা বিনিময় করেন।

এই সময় উপজেলা নির্বাহী অফিসারের সাথে আখাউড়া উপজেলা কিন্ডার গার্টেনগুলোর করোনাকালীন বর্তমান পরিস্থিতি সম্পর্কে অবহিত করা হয়। অভিভাবক থেকে বেতন আদায়ের বিষয়ে ইউএনও জানান,

যেহেতু অভিভাবকদের প্রদত্ত বেতন থেকে আপনাদের বিদ্যালয়ের ভাড়া এবং শিক্ষকদের বেতন পরিশোধ করতে হয় সেহেতু বেতন আদায়ের বিষয়ে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে কোনো প্রকার চাপ না দিয়ে যার যেভাবে দিতে সুবিধা সে অনুযায়ী আদায় করেন।

সহকারী শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, শ্রেণী কক্ষে শিক্ষার্থীর সাথে এমন আচরণ করবেন যেন তারা বিদ্যালয় তথা আপনার প্রতি আগ্রহী হয়। প্রাইমারী লেভেলেই একজন শিক্ষার্থী সবই জানতে হবে শিখতে হবে সেই চাপ না দিয়ে তার যতটুকু শেখার দরকার ততটুকু কৌশলে শেখাতে চেষ্টা করার পরামর্শ দেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে কুশল বিনিময় করেন সহকারী শিক্ষক রিয়া সাহা, ফারহানা আক্তার, ফারজানা আক্তার মিতু, হুমায়রা আক্তার, ফারজানা আক্তার টুম্পা, আসমা জিনাত নূপুর, আঃ আওয়াল, ইয়াকুব সরকার, আসমা খন্দকার, দিপা দাস, জয়শ্রী দাস, পুজা সাহা, নাদিরা আক্তার প্রমুখ।