আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি:  রাজশাহীতে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ২৩জুন কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর এক মিনিট নীরবতা পালন, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এই কর্মসূচিতে নেতৃত্ব দেন। কর্মসূচি পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এ সময় মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও নিঘাত পারভীন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল,

সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক সদস্য আহসানুল হক পিন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিন, জাতীয় শ্রমিক লীগ মহানগরের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।