আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের তিন প্রবীন রাজনীতিবিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

কোভিড-১৯ স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার (২৩ জুন) রাত সাড়ে আটটায় সেলাঙ্গর প্রদেশের শ্রী মুডা যুবলীগের প্রাদেশিক শাখার কার্যালয়ে এই দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। হাফেজ মাওলানা ইয়াকুব মিয়ার পবিত্র কোনআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জহিরুল ইসলাম জহির সদস্য আহবায়ক কমিটি বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখা এবং সঞ্চালনা করেন সেলাঙ্গর প্রাদেশিক কমিটির সাধারন সম্পাদক রানা কাজী,

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ-আলম শাখা আওয়ামী লীগের সভাপতি মতিন সরকার ও মাসুদুল আলম রনি -সদস্য আহবায়ক কমিটি বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া। বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন সফলভাবে বাংলাদেশে মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলা করায় সন্তেষ প্রকাশ করেন এবং মালয়েশিয়ায় আওয়ামী লীগের সকল নের্তৃবৃন্দ দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহবান জানান।

আরো উপস্থিত ছিলেন, সেলাঙ্গর প্রাদেশিক কমিটির সভাপতি নয়ন শরীফ, যুবলীগ নেতা আশরাফুল আলম রনি, যুবলীগ নেতা হৃদয়, সহ সভাপতি ওমর ফারুক , সেলাঙ্গর প্রাদেশিক কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক সজীব মাহমুদ, শাহ আলম আওয়ামীগীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান , আরো উপস্থিত ছিলেন, মোঃ ইকবাল, মোঃ কাজল,মোঃ মহসিন,মোঃ আতিকুর রহমান,মোঃ ফারুক, মোঃ বাবু প্রমুখ। আলোচনা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবং সদ্য প্রয়াত আওয়ামীলীগের তিন রাজনৈতিক রত্ন গর্ব মোহাম্মদ নাসিম, মোঃ বদর উদ্দিন আহমেদ কামরান ও হাফেজ শেখ মোঃ আবদুল্লাহর আত্নার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।