আইসোলেশন সেন্টারের জন্য চসিককে সিটি হল দিলো সীকম গ্রুপ

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ  নগরের করোনা রোগীদের জন্য অস্থায়ীভাবে ৩০০ শয্যার আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য সিটি হল কনভেনশন সেন্টার সিটি করপোরেশনকে হস্তান্তর করেছে সীকম গ্রুপ।

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহাকে চিঠি দিয়ে বিষয়টি নিশ্চিত করেন সীকম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল হক। মোহাম্মদ আমিরুল হক চিঠিতে বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) বাংলাদেশে মারাত্মক প্রাদুর্ভাব ঘটেছে। সম্প্রতি চট্টগ্রাম মহানগরীতে এর ভয়াবহ বিস্তার লাভ করায় সংক্রমণ আশঙ্কাজনক বৃদ্ধি পেয়েছে।

চট্টগ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সুচিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে মাননীয় মেয়র চসিক মহোদয়ের সঙ্গে মৌখিক সম্মতির পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম সিটি করপোরেশনের সার্বিক ব্যবস্থাপনায় আপদকালীন আমাদের সিটি হল কনভেনশন সেন্টারকে অস্থায়ী কোভিড আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য হস্তান্তর ও সার্বিক সহযোগিতা প্রদানে আমরা আন্তরিক।

তিনি বলেন, করোনা মহামারীকালে মানবতার বিপর্যস্ত পরিস্থিতিতে চসিকের প্রশংসনীয় ও সময়োপযোগী উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের যথাযথ সুচিকিৎসা সেবা দিতে আমরা চসিকের পাশে থেকে সহযোগিতার সুযোগ পেয়ে আনন্দিত। দেশের জনগণের কল্যাণে আমাদের সার্বিক সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে। ইতিমধ্যে এ আইসোলেশন সেন্টারের জন্য শয্যাসহ চিকিৎসা সরঞ্জাম সংগ্রহ করেছে সিটি করপোরেশন।