অসুস্থদের রোগীদের মাঝে চেক ও চিকিৎসা উপকরণ বিতরন

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে বানিয়াচংয়ে ক্যান্সার, কিডনী, লিভার, সিরাসিন, স্টোকে প্যারালাইজড জন্মগত হৃদ রোগ থ্যালাসিমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরন।

২৭ আগষ্ট (বৃহস্পতিবার) সকাল ১০ ঘটিকার সময় বানিয়াচং উপজেলা পরিষদের সভাকক্ষে অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ ২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খান।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হাসিবুল ইসলাম, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, প্রধান শিক্ষক অরুণ কুমার দাশ, সাইফুল ইসলাম, আবু ইউসুফ প্রমুখ।

পরে ৬০ জন জটিল রোগে অসুস্থ লোকজনের মাঝে ৩০ লাখ টাকার চেক বিতরন ও ১৭ জন শিক্ষার্থীর মাঝে চিকিৎসার উপকরণ বিতরন করেছেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্য এমপি মজিদ খান বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশের কৃষক থেকে শুরু করে দরিদ্র প্রতিটি পরিবারকে সাহায্য সহযোগিতা করে আসছে সরকার। বিশেষ করে অসুস্থ মানুষ যখন অসহায় হয়ে পড়ে তখনই বর্তমান সরকার আপনাদের পাশে থেকে অর্থ সহায়তা দিয়ে যাচ্ছে। তিনি বর্তমান উপস্থিত সবার কাছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন।