অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর চেতনা বাস্তবায়ন করতে হবে এমপি-বকুল

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৃথক পৃথক আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। ১৮আগস্ট মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের পৃথক পৃথক স্থানে জাতীয় সংগীতের মাধ্যমে ওই আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। বাগাতিপাড়া উপজেলার ৩ নং সদর ইউনিয়নের তমালতলা মহিলা কলেজে উপজেলা ছাত্রলীগ, জিগরী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন যুবলীগ এবং ঠেঙ্গামারা উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামিলীগ আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, বাংলাদেশকে অসম্প্রদায়িক দেশ গড়তে বঙ্গবন্ধুর চেতনায় কাজ করতে হবে।

উক্ত অনুষ্ঠানগুলোতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক শিক্ষক জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইউনুস আলী, স্থানীয় প্রবীণ আ.লীগ নেতা নূরুল ইসলাম টান্টু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মকুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিক হাসান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মনি সহ উপজেলা, ইউনিয়ন আওয়ামিলীগ এবং তার সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এমপি বকুল তার বক্তব্যে আরো বলেন, একাত্তরের আঘাত দালালরা বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি করতে এখনো পায়তারা করছে।

জাতির পিতার আদর্শ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে তাদের সেই পায়তারা প্রতিহত করার জন্য। আলোচনা সভা শেষে অনুষ্ঠানগুলোতে বঙ্গবন্ধু সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।