অসহায় মানুষের মাঝে বিএনপি নেতাদের খাদ্য সামগ্রী বিতরণ

আশজাদ রসুল সিরাজী,গাজীপুর প্রতিনিধি : এ পর্যন্ত কোথাও থেকে কোন রকম খাদ্য সহায়তা পায়নি এমন অসহায় মানুষের তালিকা করে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন স্থানীয় বিএনপি নেতারা। গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার নিজের প্রতিষ্ঠিত মাদ্রাসা থেকে প্রতিনিয়ত ত্রাণ তৎপরতা পরিচালনা করছেন। করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে লকডাউনে থাকা কর্মহীন অসহায় মানুষের মাঝে শনিবার পবিত্র মাহে রমজান উপলক্ষে উপহার সামগ্রী বিতরন করেন গাজীপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সরকার জাবেদ আহমেদ সুমন।

তিনি শনিবার ৪৫ নম্বর ওয়ার্ড টঙ্গী পূর্ব আরিচপুর আলহাজ মহিউদ্দিন সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫০০ শতাধিক পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন। অপরদিকে মহানগর বিএনপির আরেক সাংগঠনিক সম্পাদক সাবেক কাশিমপুর ইউপি চেয়ারম্যান ও কাশিমপুর থানা বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার নগরির কাশিমপুর ও কোনাবাড়ি এলাকায় দ্বিতীয় দফায় রমজানের উপহার সামগ্রী বিতরণ করেন। টঙ্গীর এরশাদ নগর রওশন এরশাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন গাজীপুর মহানগর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউল হাসান স্বপন।

 

গাজীপুর জেলা বিএপির আহবায়ক এ কে এম ফজলুল হক মিলনের নির্দেশে জেলা যুবদল সভাপতি মো. মনিরুল ইসলাম মনির ও সাধারণ সম্পাদক মাসুদ রানার তত্ত্বাবধাানে স্থানীয় বাড়িয়া এলাকায় শনিবার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন জেলা যুবদলের সহ-দফতর সম্পাদক অ্যাডভোকেড মো. আল-আমিন হোসেন। মহানগরের বাসন থানা বিএনপির সাধারণ সম্পাদক গাসিক কাউন্সিলর মোসলেহ উদ্দিন চৌধুরী মুসা পবিত্র রমজান উপলক্ষ্যে ১৬ নম্বর ওয়ার্ড আউট পাড়া এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন।