অসহায় প্রবাসীদের মাঝে মালয়েশিয়া আওয়ামী যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

 আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: বিশ্বজুড়ে মহামারী করোনার ছোবলে মানবসভ্যতা আজ বিপন্ন। অদেখা একটি ভাইরাসের কাছে পুরো বিশ্ব এখন বিধ্বস্ত। এই মহা দুর্যোগ মালয়েশিয়ায় চলছে লকডাউন। সবকিছু বন্ধ থাকায় কর্মহীন মানুষ এখন গৃহবন্দী হয়ে অলস সময় পাড় করতে হচ্ছে। এই অবস্থায় প্রবাসীরা পড়েছেন চরম খাদ্য সংকটে। এমতাবস্থায় মালয়েশিয়া আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রবাসীদের নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রবিবার মালয়েশিয়া আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে খাদ্য সামগ্রী পাকেটজাত করে প্রবাসীদের মাঝে বিতরণ করা হয়।এসময় খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক ব্যবস্থাপনা করেছেন, জহিরুল ইসলাম জহির,এম এ রনি,মুজিবুর রহমান বাবু,আলামিন আকাশ,রেজাউল হক লায়ন সদস্য আহবায়ক কমিটি মালয়েশিয়া আওয়ামী যুবলীগ, এস এম রানা কাজী সাধারণ সম্পাদক সেলাংগর প্রাদেশিক কমিটি, মনির দেওয়ান,সেলিম সর্দার,আকুব্বর মাহমুদ,হ্নদয়,যুবলীগ নেতা,মান্নান মাতাব্বর সভাপতি বুকিতবিনতাং শাখা। মাসুম,শিমুল। জসিম উদ্দিন, আবজাল হোসেন সহ আরো অনেকে।

এসময় যুবলীগ নেতৃবৃন্দরা বলেন, আমাদের সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়িয়েছি আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে , তিনি আরো বলেন, সমাজের বিত্তবানরা এই সংকটকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা প্রদান করলে এই সাময়িক সংকট কেটে যাবে বলে মনে করি, এ সময় তারা আরো বলেন, আমাদের মানবিক সহযোগিতা আমাদের সামর্থ্য অনুযায়ী অব্যাহত থাকবে।