অসহায়দের ঈদ উপহার তুলে দিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু

 জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ বর্তমান করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষের হাতে ঈদ উপহার ও খাদ্য সহায়তা তুলে দিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। বুধবার(২০মে) দুপুরে নেত্রকোণার ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে নিজ নির্বাচনী এলাকা সদর-বারহাট্টার ৩হাজার অসহায় ও নিম্নআয়ের পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক(১) ও পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক মাজারুল ইসলাম,জেলা আওয়ামীগের শিক্ষা বিষয়ক সম্পাদক গাজী কামাল,টিম নৌকার জেলা সমন্নয়ক একেএম আজারুল ইসলাম অরুন, ও জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। ঈদ উপহার ও খাদ্য সহায়তার মধ্যে ছিল, চাল ৫কেজি, শাড়ি ১টি, ডাল ১কেজি, তেল ১কেজি, লবণ ১কেজি, সেমাই ১পেকেট, চিনি ১কেজিসহ অন্যান্য উপহার সামগ্রী।

এ সময় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেন, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে আপনারা ঘরে থাকুন। শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে মরবে না। তিনি আরো বলেন, কভিড-১৯ সংক্রামণরোধে সরকারি নির্দেশ মেনে সবাই ঘরে থাকুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষদের মাঝে খাদ্য পৌঁছে দিচ্ছে এবং আগামীতে অব্যাহত থাকবে।