অল্পের জন্য রক্ষা পেল সাংবাদিক হাবীব মিয়াজীর পরিবার, বিএমএসএফ ফেনীর প্রতিবাদ

মোঃ আহছান উল্যাহ, ফেনী প্রতিনিধী:  অল্পের জন্য রক্ষা পেল ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের দক্ষিণ আবুপুর গ্রামের মিয়াজী পরিবার। রোববার (২২ জুন) দিবাগত গভীর রাতে ওই গ্রামের মৃত হাজী মৌলভী খোরশেদ আলম মিয়াজীর ছেলে হাবীব মিয়াজীর ঘরে আগুন দিয়ে পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে বাহিরে তালা লাগিয়ে পালিয়ে যায় দুর্বৃত্ত্বরা।
হাবীব মিয়াজী জানান, এতে পুড়ে ছাই হয়ে যায় তার ঘরের সিঁড়ির রুমে রাখা একটি Apace4V মোটর সাইকেল,বৈদ্যুতিক বোর্ড,পানির পাম্পসহ অন্যান্য আসবাব পত্র। পরে বিষয়টি টের পেয়ে রাতেই তারা ঘুম থেকে উঠে মোবাইলে ফেনী মডেল থানার ওসিকে ঘটনাটি অবহিত করেন। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে হাজির হয়ে ঘটনার সত্যতা দেখে যান পুলিশ।
সোমবার (২২ জুন) সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেন ফেনীর পুলিশ সুপর খোন্দকার নুরুন্নবীর নের্তেৃত্বে জেলা পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা ও পিবিআই,সিয়াইডি সহ প্রশাসনের কর্মকর্তারা । এ ঘটনায় স্থানীয়দের মাঝে আতংক বিরাজ করছে। এছাড়া ক্ষতিগ্রস্থ হাবীব মিয়াজী থানায় একটি এজহার দায়ের করেন। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে।
অপরাধিদের চিহ্নিত করে আইনের হাতে সোর্পদ করা হবে। সাংবাদিক হাবিব মিয়াজির ঘরে আগুন দেয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে বিএমএসএফ ফেনী’ শাখার সভাপতি সাঈদ খান এবং সাধারন সম্পাদক- হাসনাত তুহিন। উল্লেখ্য, হাবীব মিয়াজী দৈনিক আমার সময় পত্রিকার ফেনী প্রতিনিধি, “আজকের মেইল” অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক,ও মেসার্স মিয়াজী লাইব্রেরী স্বত্বাধিকারী।