অবশেষে রায়পুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী ২৫০ পিছ বিয়ারক্যানসহ যুবলীগ নেতা মিজান গ্রেফতার

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান ঢালীকে (৪০) মাটির নিচে লুকিয়ে রাখা ২৫০ বিয়ার ক্যানসহ আটক করেছে ডিবি পুলিশ।

জেলা ডিবি পুলিশের একটি দল গোফন সুত্রের খবরের উপর বিত্তি করে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত অনুমান ১১টার সময় ওই ইউনিয়নের গজারীয়া গ্রামস্থ (৬নং ওয়ার্ড) তার বাড়ি থেকে এ বিয়ার উদ্ধার করে। আটক মাদক ব্যবসায়ী মিজানুর রহমান ঢালী একই এলাকার ফজলুল করিম ঢালীর পুত্র। হায়দরগঞ্জ বাজারের গাজী মার্কেটে বিসমিল্লা সুইটস্‌ এন্ড মিনি চাইনিজ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

তার বাবা ফজলুল করিম ঢালী রায়পুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি মেম্বার। এর আগেও তার দোকান থেকে বিপুল পরিমান মদ ও বিয়ার উদ্ধার করা হয়। ও সময় পালিয়ে রক্ষা পায় সে। ইতো পূর্বেও তাঁর বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। একাধিক সুত্র জানায় সে প্রশাসন ও দলীয় প্রভাব খাটিয়ে এই মাদকের ব্যবসা করে যাচ্ছে। তথ্য অনুসন্ধানে আরো জানা যায় রায়পুর উপজেলায় তার রয়েছে একটা বিরাট মাদক ক্রয়বিক্রয়ের সিন্ডিকেট। ডিবি পুলিশ সুত্রে জানা যায় তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুুতি চলছে।