এসিল্যান্ড অফিসের কর্মচারীসহ করোনায় আক্রান্ত ৯, অফিস লগডাউন

মোস্তাফিজুর রহমান উজ্জল, মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলা ভূমি (এসিল্যান্ড) অফিসের সাময়িক কার্যক্রম বন্ধ ঘোষনা করে নোটিশ ঝুলিয়ে দেওয়া হয়েছে। ওই অফিসের চার কর্মচারীর করোনা রিপোর্ট পজিটিভ আসায় বুধবার থেকে অফিসের সব কার্যক্রম বন্ধ করে অফিসটি লগডাউন করে দিয়েছে জেলা প্রশাসন।

খবরের সত্যতা নিশ্চত করে সহকারী কমিশনার (ভূমি) খান মোহাম্মদ আব্দুল্লা আল মামুন বৃহস্পতিবার জানান, অফিসের নাজির আয়নাল হোসেন, সার্ভেয়ার নজরুল ইসলাম, ঝাড়ুদার রত্না খাতুন ও অফিস সহায়ক জহুরা খাতুনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এ কারণে জেলা প্রশাসনের পক্ষ থেকে অফিসের কার্যক্রম সাময়িক বন্ধ করে নোটিশ ঝুলিয়ে দিয়েছেন।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সব কাজ বন্ধ থাকবে। তিনি আরো জানান, অফিসের মোট ১৭ জন কর্মচারী রয়েছে। তাদেরকেও করোনা পরীক্ষা করা হবে। জানা গেছে উপজেলা ভুমি অফিসের সার্ভেয়ার নজরুল ও ঝাড়ুদার রত্নার সর্দ্দি কাশির লক্ষন থেকে অফিসের কর্মচারীদের করোনা পরীক্ষার উদ্যোগ নেয় কর্তৃপক্ষ। বুধবার অফিসের চারজনের রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তরা সবাই সুস্থ ও স্বাভাবিক আছেন বলে চিকিৎসরা জানিয়েছেন। এদিকে বৃহস্পতিবার ঝিনাইদহে নতুন করে আরো ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই নিয়ে ঝিনাইদহে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৫৭ জন। করোনা হাসপাতালে (শিশু হাসপাতাল) চিকিৎসাধীন আছেন ১৩ জন।

জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৪ জন। ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা সেলের মুখপাত্র ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ এ তথ্য তার ফেসবুক ওয়ালে দিয়েছেন।