অপহরণের ৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: ধামরাইয়ে অপহরণের ৫ দিন পর ৭ বছরের শিশু মবিনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এইছাড়া এই ঘটনায় অপহরণকারী আজিজুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকার ধামরাই উপজেলা এবং গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী  মঙ্গলবাড়ি এলাকা থেকে শিশু মবিনের মরদেহটি উদ্ধার করা হয়। শিশু মবিন ধামরাই থানাধীন মঙ্গলবাড়ি এলাকার আব্দুল করিমের ছেলে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ইবনে ফরহাদ জানান, ৭ ডিসেম্বর স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোজ হয় শিশু মবিন। পরে এই ঘটনায় তার পরিবার থানায় একটি অভিযোগ দিলে পুলিশ তদন্তে নামে। এর পরিপ্রেক্ষিতে একটি ফোন নম্বর লেখা চিরকুট উদ্ধার করে, যেখানে লিখা ছিল ছেলেকে ফিরে পেতে উক্ত নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে । পরবর্তীতে পুলিশ প্রযুক্তিগত সহায়তায় ওই ফোন নম্বরের সূত্র ধরে শিশু মবিনদের পাশের বাড়ির কেয়ারটেকার আজিজুলকে আটক করে। পরে আজিজুলের স্বীকারোক্তিতে বাড়ি থেকে ২শ মিটার দূরে খাল মধ্যে কচুরিপানার ভিতর থেকে শিশু মবিনের মরদেহ উদ্ধার করা হয়।

এই ঘটনায় গ্রেপ্তার আজিজুলের সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানায় পুলিশ।