অন্যায়ের সঙ্গে আপস করবো না’ চসিক প্রশাসকের চেয়ারে খোরশেদ আলম সুজন

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসকের দায়িত্ব গ্রহণ করেছেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন। এই দায়িত্বকে চট্টগ্রামবাসীর আমানত মন্তব্য করে তিনি বলেন চট্টগ্রামবাসীর এই আমানতের খেয়ানত করবো না।

নেত্রী দায়িত্ব দিয়েছন, আমি বিশ্বস্ততার সাথে নেত্রীর দেওয়া দায়িত্ব পালন করবো। সদ্য বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা তৃণমূল থেকে উঠে আসা রাজনীতিকের ওপর আস্থা রেখেছেন। আমি খুশি। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে টাইগারপাসের চসিক সম্মেলন কক্ষে তিনি এসব কথা বলেন। চসিক টাইগারপাস অস্থায়ী কার্যালয়ে মোনাজাতে অংশ নেন আ জ ম নাছির উদ্দীন ও খোরশেদ আলম সুজন।

এর আগে চসিকের নতুন প্রশাসক খোরশেদ আলম সুজন চসিক কার্যালয়ে আসেন। চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা তাকে স্বাগত জানান। আ জ ম নাছির উদ্দীন বলেন, ১৮০ দিনের জন্য নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে চসিক প্রশাসকের দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যখনি সহযোগিতা চাইবেন শতভাগ করবো। আমরা একসঙ্গে ছাত্র রাজনীতি করেছি। সাংবাদিকদের উদ্দেশে বিদায়ী মেয়র বলেন,

চসিক প্রশাসক সঠিক ও সুচারুভাবে যাতে দায়িত্ব পালন করতে পারেন সে ব্যাপারে সহযোগিতা করবেন। নেতিবাচক সংবাদে জটিলতা সৃষ্টি হয়। বিভাগীয় প্রধানদের উদ্দেশে আ জ ম নাছির বলেন, আপনারা যেভাবে আমাকে সহযোগিতা করেছেন আরও বেশি করে আরও আন্তরিকতার সঙ্গে উনাকে সহযোগিতা করবেন। এ সময় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামশুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী,

প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা সাইফুদ্দিন আহমদ, প্রধান নগর পরিকল্পনাবিদ একেএম রেজাউল করিম চৌধুরী, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, সিটি হল চসিক আইসোলেশন সেন্টারের পরিচালক ডা. সুশান্ত বড়ুয়াসহ বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন। চসিকের পঞ্চম নির্বাচিত পরিষদের মেয়র আ জ ম নাছির উদ্দীনের মেয়াদ বুধবার (৫ আগস্ট) শেষ হয়।