অন্যান্য জায়গাতে যেভাবে কাজ করে আসছি তার চেয়ে ভালো কাজ করার চেষ্টা করবো

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জে বেলকুচিতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান বলেছেন, আমি অন্যান্য জায়গাতে যেভাবে কাজ করে আসছি তার চেয়ে ভালো কাজ করার চেষ্টা করবো।

বৃহস্পতিবার দুপুরে বেলকুচি উপজেলা পরিষদের সভাকক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে কথাগুলো বলেন। এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি কাজ করাকে পছন্দ করি। আর সেই কাজের ক্ষেত্রে আপনাদের একান্ত সহযোগিতা প্রয়োজন। আমি আশা করি আপনারা যদি আমাকে সহযোগিতা করেন তাহলে বেলকুচিতে ভালো কিছু করতে পারবো।

আমি ভালো কিছু যদি করি তাহলে তা আপনারা তুলে ধরবেন আর যদি খারাপ কিছু করে থাকি তাও তুলে ধরবেন। কেননা আপনারা জাতির আয়না সরুপ। মতবিনিময় কালে কাছে উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রহমতুল্লাহ, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদূর রহমান,

সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহ সাধারণ সম্পাদক ও যমুনা টিভি’র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, দ্যা এশিয়ান এইজের প্রতিনিধি এম এ মুছা, চ্যানেল এস এর প্রতিনিধি পারভেজ আলী, সবুজ সরকার, উজ্জল অধিকারী প্রমুখ।