অঘোষিত ফাইনালে পরিবর্তন আনা হতে পারে সম্ভাব্য একাদশে

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ অন্তত ২টি পরিবর্তন আনতে পারে বাংলাদেশ একাদশে। দুটিতেই রয়েছে ইনজুরির থাবা। ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গো আভাস দেন, আগের দুই ম্যাচের অপরিবর্তিত একাদশ নিয়েই ফাইনালি লড়াইয়ে নামবেন টাইগাররা। তবে সেটা সম্ভবত হচ্ছে না। অন্তত ২টি পরিবর্তন আনতেই হতে পারে একাদশে। শনিবার দলের সঙ্গে অনুশীলন করেননি অফস্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত এবং বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। কুচকির চোটে বিশ্রামে ছিলেন মোসাদ্দেক। আর গোড়ালির পুরনো সমস্যা বাড়ায় অনুশীলনে ছিলেন না কাটার মাস্টার।
এদিকে, দুই ক্রিকেটারের ইনজুরি ভাবাচ্ছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে। এরই মধ্যে বিকল্প ঠিক করে রেখেছে তারা। সিরিজে প্রথমবারের মতো সুযোগ পেতে পারেন মিডলঅর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। মোসাদ্দেকের জায়গায় ঢুকতে পারেন তিনি।
নাগপুরের উইকেট স্পিন সহায়ক বলে মোস্তাফিজের জায়গায় ঢুকতে পারেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম অথবা আরাফাত সানি।
১-১ সমতা আছে। প্রথম ম্যাচে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। আর দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৮ উইকেটের বড় জয়ে সমতায় ফেরে ভারত। ফলে তৃতীয় ও শেষ ম্যাচ হয়ে দাঁড়িয়েছে শিরোপা নির্ধারণী। আজ (১০ নভেম্বর) সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে অঘোষিত ফাইনালে মুখোমুখি হবে দুই দল।